Basic Need Store

Basic Need Store

Share

Contact information, map and directions, contact form, opening hours, services, ratings, photos, videos and announcements from Basic Need Store, Grocers, .

Photos from Basic Need Store's post 08/08/2026

আসসালামুআলাইকুম
কেমন আছেন সবাই
রিভিউ🥺
রিভিউ শেয়ার করতেও ভয় লাগে যদি আবার পেইজের কিছু করে দেই🙂

07/08/2026

আসসালামুআলাইকুম
কেমন আছেন সবাই
কাস্টমার এর পাঠানো ছবি☺😍
মা শা আল্লাহ ,আলহামদুলিল্লাহ
এভাবে পকশে থাকবেন দোয়ায় রাখবেন🤗

Photos from Basic Need Store's post 04/08/2026

আসসালামুআলাইকুম
কেমন আছেন সবাই

আপনাদের জন্য নিয়ে এলাম নতুন প্রোডাক্ট
যাদের লাগবে ইনবক্স☺

04/08/2026

আসসালামুআলাইকুম
কেমন আছেন সবাই
আলহামদুলিল্লাহ ,মা শা আল্লাহ
পার্সেল ঘুচাই আর খাই🥺🥰খাবেন নাকি আপনারা ও 😋
তাড়াতাড়ি অর্ডার কনফার্ম করেন খেতে চাইলে 🤗
আপনাদের দোয়ায় আজ আমি এতদূর দোয়া করবেন পাশে থাকবেন এভাবে। আবারো বলছি 🫠
যাদের লাগবে দ্রুত অর্ডার কনফার্ম করবেন☺🤗

31/07/2026

Home Delivery মানে Door Delivery না...!

অনেক আপু বলেন, আমি নিচে নামতে পারব না, ভাইয়া একদম দরজার সামনে দিয়ে যান। কথাটা শুনে খারাপ লাগে না। কারণ আমরা জানি, অনেকের সত্যিই সমস্যা থাকে। কিন্তু একটা জিনিস হয়তো অনেকেই জানেন না... যে Delivery Man টা নিচে দাঁড়িয়ে আছে, তার সাইকেল বা বাইকে শুধু আপনার পার্সেল না, আরও অনেক মানুষের পার্সেল থাকে। কোনটা দামি, কোনটা fragile, কোনটা আবার urgent delivery.
সে যদি সব রেখে ৭-৮ তলায় উঠে যায়, আর নিচে থাকা পার্সেলগুলোর কিছু হয়ে যায়... তখন সেই ক্ষতির দায় কে নেবে? 💔

আরও কষ্ট লাগে তখন...যখন এত কষ্ট করে উপরে গিয়েও পার্সেলটা নেওয়া হয় না, Return হয়ে আসে। তখন Delivery,
©

19/07/2026

আসসালামুয়ালাইকুম কেমন আছেন সবাই
আমাদের বন্যা পরিস্থিতি ভালো হয়েছে আলহামদুলিল্লাহ তবে আপনারা আমার পরিস্থিতি ঠিক রাখতে দিচ্ছেন কি🥹
এত কষ্ট করে প্রোডাক্ট গুলো যে এ কয়দিন পাঠাইছি ৪দিন ঠিক মতো ঘুমাই নি আপনাদের জমানো প্রোডাক্ট দেওয়ার জন্য 🥲আমি তো ৭-১০দিন সময় নিছি তাহলে প্রোডাক্ট যাওয়ার পর এমন করার কারণ কারো এই কারো ঐ সমস্যা । সমস্যা থাকতে পারে তবে কি চার্জ দেওয়া লাগবে না আপনাদের বলেন আমি কি কোম্পানিকে ফ্রি যে প্রোডাক্ট দি আপনারা নেন না নেন ওনারা চার্জ কাটে আবার রিটার্ন আসলে চার্জ এর অর্ধেক রিটার্ন চার্জ ও আছে🥹
প্লিজ যারা এই জঘন্যতম কাজ গুলো করেন আমার পেইজ থেকে দূরে থাকবেন

আর যারা আমাকে এতদিন সময় দিয়েছেন দিচ্ছেন বা এতদিন পর গেলেও রিসিভ করছেন আপনাদের ধন্যবাদ অনেক অনেক কৃতজ্ঞতা আপনাদের প্রতি আপনাদের ভালোবাসা দোয়া সহযোগিতায় আমি আজ এতদূর পাশে থাকবেন দোয়া করবেন ভালো থাকবেন

11/07/2026

আল্লাহ পানি আর কত দিবেন😓
পানি কোনোমতে কমতেছে না খালি বাড়তেছে😭

10/07/2026

আসসালামুয়ালাইকুম কেমন আছেন সবাই?
আমাদের অবস্থা🥺😓
তবুও চেষ্টা করছি আপনাদের সাথে কথা বলার। সব ঠিক রাখার। কিন্তু পরিস্থিতি আমাদের ঠিক থাকতে দিচ্ছে পানি বাড়তেছে 😭যারা অর্ডার দিছেন প্লিজ আমাদের অবস্থা বুঝার চেষ্টা করুন 🙏আমরা চাই যত তাড়াতাড়ি সম্ভব আপনাদের কাছে প্রোডাক্ট পৌঁছে দেওয়ার 🥹 কিন্তু আপনারা অনেকেই তাড়া দিচ্ছেন বুঝছেন না তাই পোস্ট টি করা
দোয়ায় রাখবেন😭🙏

Photos from Basic Need Store's post 09/07/2026

আসসালামুআলাইকুম
কেমন আছেন সবাই ?
আমাদের সবার পরিচিত WFP (Word Food Program এর Fortified Biscuits এর বিস্কূট সেজেছে নতুন রূপে
এনেছে প্যাকেজিং এ পরিবর্তন☺
দেখতে মা শা আল্লাহ সুন্দর ই লাগছে😍
আপনাদের কেমন লাগছে ?
# Basic Need Store

09/07/2026

আসসালামুআলাইকুম
কেমন আছেন সবাই?
খুবই দুঃখের সাথে জানাচ্ছি ৷ প্রতিটি বাড়ি পানি বন্দী কয়েকটা বাড়ি বাকি আছে পানি ডুকা দোয়ায় রাখবেন🥺যাদের অর্ডার কনফার্ম করা আছে বা যারা অর্ডার দিয়ে দিছেন প্লিজ সময় দিয়ে সহযোগিতা করবেন🙏
আমরা চাই আপনাদের কাছে তাড়াতাড়ি প্রোডাক্ট যাক কিন্তু এই পরিস্থিতি তে আপনাদের ও দরকার আমাদের কষ্ট টা বুঝা🥺
দয়া করে সময় দিয়ে সহযোগিতা করবেন😓
কল ম্যাসেজ আর পারছি না 🥺

Website